October 21, 2024, 1:12 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রংপুর এর পরীক্ষাগার আন্তর্জাতিক মানে উন্নীতকল্পে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা যশোরের শার্শা উপজেলার  মৌতা বাওড়ের ওপর ব্রীজ নির্মানের দাবী গৌরনদীর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রে ডাক্তার না থাকায় ভোগান্তিতে মা ও শিশুরা রাজশাহীর সারদা পুলিশ একাডেমীতে অনিবার্য কারনে এএসপিদের কুচকাওয়াজ স্থগিত পলাশবাড়ীতে শ্রমিক ইউনিয়নের নবগঠিত কমিটির প্রথম সভা পঞ্চগড়ে জালিয়াতি মামলায় মাদ্রাসা সুপার ও শারিরীক শিক্ষক কারাগারে তানোরে ওয়ার্ড বিএনপির মতবিনিময় দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এক হাজার কোটি টাকার সুপারি যাচ্ছে উত্তরাঞ্চলের ১৬ জেলায় বাড়ছে বাণিজ্যিক চাষাবাদ খাগড়াছড়িতে টিআই, টিআইবি ও দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বাগেরহাটের বাহিরদিয়া-মানসা সড়কটি ভেঙ্গেচুরে তা এখন চলাচলের অযোগ্য সীমাহীন জনদুর্ভোগ
নড়াইল জেলা ও উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক নীল

নড়াইল জেলা ও উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক নীল

জান্নাতুল বিশ্বাস.নড়াইল!! নড়াইল জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা ছাত্রলীগের কমিটিতে নাঈম ভূইয়াকে সভাপতি ও স্বপ্নীল সিকদার নীলকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এ কমিটিতে সহ-সভাপতি পদে মোর্তজা মোর্শেদ খান সৌধ ও মো. রেজওয়ান মোল্যকে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত এ কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য। বুধবার (২৭ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এছাড়া নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ১ বছরের জন্য সদর উপজেলা কমিটি ও অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সদর উপজেলা ছাত্রলীগের কমিটিতে আকাশ ঘোষ রাহুলকে সভাপতি ও সিদ্ধার্থ সিংহ পল্টুকে সাধারণ সম্পাদক, মাহির রহমান মৌনকে সহ-সভাপতি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি। জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধানবক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য।

বিশেষ অতিথি ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয় শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুসরাত নিলা প্রমুখ।
সম্মেলনে নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগাতী থানাসহ বিভিন্ন ইউনিয়ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

মো জান্নাতুল বিশ্বাস
নড়াইল প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD